ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

নোয়াখালীতে স্কুলছাত্রী হত্যা: ‘ক্রাইম পেট্রোল’ দেখে হত্যার পরিকল্পনা

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:২২

নোয়াখালীতে স্কুলছাত্রী হত্যা: ‘ক্রাইম পেট্রোল’ দেখে হত্যার পরিকল্পনা
নোয়াখালীতে তাসনিয়া হোসেন অদিতার হত্যাকারী আব্দুর রহমান রনি
নোয়াখালী প্রতিনিধি

ভারতীয় টিভি ধারাবাহিক ‘ক্রাইম পেট্রোল’ দেখে পরিকল্পনা করে নোয়াখালীতে অষ্টম শ্রেণির ছাত্রী তাসনিয়া হোসেন অদিতাকে (১৪) হত্যা করে তার সাবেক কোচিং শিক্ষক আব্দুর রহমান রনি (২৫)।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নোয়াখালী আমলী আদালত-১ এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. এমদাদের আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রনি।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম।

তিনি জানান, সাবেক কোচিং শিক্ষক হওয়ার সুবাদে রনি মাঝে মাঝে ওই ছাত্রীর বাসায় যাওয়া-আসা করতেন। ঘটনার দিনও তিনি ওই ভবনে যান। তারা দুজন কিছু সময় গল্প করেন। এক সময় মেয়েটি রান্না ঘরে গেলে রনি তাকে পেছন থেকে জাপটে ধরেন। এ সময় রনি টেলিভিশনের ভলিউম বাড়িয়ে দেন, পানির কল ছেড়ে দেন। পরে মেয়েটিকে রান্নাঘর থেকে ড্রয়িং রুমে এনে ধর্ষণের চেষ্টা করেন।

এতে ব্যর্থ হয়ে বালিশচাপা দিয়ে মেয়েটিকে হত্যা করেন তিনি। পরে ঘটনা ভিন্নদিকে নিতে ছুরি দিয়ে মেয়েটির হাতের রগ ও গলা কেটে দেন। হত্যার ঘটনা ধামাচাপা দিতে ঘরের আলমারিতে থাকা মালামাল ছড়িয়ে-ছিটিয়ে রাখেন রনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জাহান মঞ্জিলের একটি কক্ষ থেকে স্কুলছাত্রী অদিতার মরদেহ উদ্ধার করে পুলিশ। সে নোয়াখালী সরকারি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। মরদেহটি অর্ধনগ্ন, গলা ও দুই হাতের রগ কাটা অবস্থায় বিছানায় পড়ে ছিল। ঘটনায় জড়িত সন্দেহে তার কোচিং শিক্ষক আব্দুর রহিম রনিকে আটক করেছে পুলিশ। বর্তমানে তাকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত