ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৩

রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু
মরদেহ। প্রতীকি ছবি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম রুবি বেগম (১৮)। তিনি নেত্রকোনা সদর উপজেলার কচু দিয়ারী গ্রামের চান মিয়ার মেয়ে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ১০ নম্বর সেক্টরের ৬ নম্বর রোডের ১৭ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত ১২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গৃহকর্তা মো. আনিস চৌধুরী জানান, আড়াই বছর ধরে তার বাসায় গৃহকর্মীর কাজ করতেন রুবি। গ্রামে একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিলো। তার সঙ্গে বিয়ে হয়েছে আবার সম্প্রতি ডিভোর্সও হয়েছে। এটি নিয়ে শুক্রবারও (২৩ সেপ্টেম্বর) সে ঘুমের ওষুধ সেবন করেছিলো। শনিবার বিকেলেও সে ঘুমের অনেক ওষুধ সেবন করে। এরপর বিষয়টি তার বাবা ও মাকে জানানো হয়। তার বাবা-মাও তাকে অনেক বুঝিয়েছেন। কিন্তু সবশেষ রাত সাড়ে ৯টার দিকে সে সবার অগোচরে বাসার ৫ তলার ছাদে উঠে সেখান থেকে লাফিয়ে নিচে পড়ে। এ ঘটনা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত