ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

গাজীপুর জেলা আইনজীবী সমিতির সম্পাদকের মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৩১

গাজীপুর জেলা আইনজীবী সমিতির সম্পাদকের মৃত্যু
মঞ্জুর মোরশেদ প্রিন্স। ছবি- প্রতিনিধি

গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স (৫৫) মঙ্গলবার ভোরে মারা গেছেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, তিন সন্তান ও এক বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার বোন অ্যাডভোকেট হাছিনা জাহান বীথি সাংবাদিকদের জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে নিজ বাসায় প্রিন্স স্ট্রোক করেন। পরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

মঞ্জুর মোরশেদ প্রিন্স গাজীপুর আইনজীবী সমিতির রানিং সেক্রেটারি ছিলেন। এর আগেও গাজীপুর জেলা আইনজীবী সমিতির দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।

প্রিন্স জাতীয়তাবাদী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এবং গাজীপুর মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক ছিলেন। এছাড়াও গাজীপুর রেড ক্রিসেন্টের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তার বাবা মৃত মোকদম আলীও একজন আইনজীবী ছিলেন। মঞ্জুর মোরশেদ প্রিন্সের গ্রামের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাবাজপুর এলাকায়। তিনি স্বপরিবারে গাজীপুর শহরের রাজবাড়ি উত্তরপাড়া এলাকায় বসবাস করতেন।

গাজীপুর জজ কোর্টের আইনজীবী ও সাবেক এপিপি মো. আসাদুল্লাহ বাদল বলেন, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্সের মৃত্যুর কারণে মঙ্গলবার আদালতের বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে। দুপুর আড়াইটায় ভাওয়াল রাজবাড়ি মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত