ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

সেনাবাহিনীর সংবর্ধনা পেলো সাফ জয়ী নারী ফুটবলাররা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২২, ২৩:৩০

সেনাবাহিনীর সংবর্ধনা পেলো সাফ জয়ী নারী ফুটবলাররা
অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ সাফ জয়ী নারী ফুটবলারদের পুরষ্কার প্রদান করেন। ছবি: আইএসপিআর

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২২ এ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সকল খেলোয়াড়, কোচ এবং কর্মকর্তাসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে অসামান্য অবদানের জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে।

মঙ্গলবার ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে আইএসপিআর'র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড়, কোচ এবং সংশ্লিষ্ট সকলকে ক্রেস্ট, উপহার সামগ্রী এবং ১ কোটি টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শিদী, এমপি, ফিফা কাউন্সিলের সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইং এর চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অফ জেনারেল ষ্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও), লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ছাড়াও সামরিক বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, চ্যাম্পিয়ন দলের নারী ফুটবলারদের অভিভাবক ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত