ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

একজন শেখ হাসিনা আছেন বলেই আমরা ভাগ্যবান: খাদ্যমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৭

একজন শেখ হাসিনা আছেন বলেই আমরা ভাগ্যবান: খাদ্যমন্ত্রী
প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। তিনি জীবনের মায়া ভুলে সর্বদা জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। একজন শেখ হাসিনা আছেন বলেই আমরা ভাগ্যবান।

প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে বুধবার খাদ্য মন্ত্রণালয়ে মন্ত্রীর অফিস কক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মন্ত্রী তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী তার জীবনে কখনও অন্যায়ের সঙ্গে আপস করেননি। নিজের সুখের কথা চিন্তা করে রাজনীতি করেননি। তিনি দেশের মানুষকে ভালোবেসে সততা আর নিষ্ঠার সঙ্গে সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে ব্রতী হয়েছেন। আমাদের উচিত প্রধানমন্ত্রীকে তার লক্ষ্য অর্জনে সর্বাত্মক সাহায্য করা।

সাধন চন্দ্র মজুমদার বলেন, আমাদের একজন শেখ হাসিনা আছেন বলে আমরা ভাগ্যবান। তার দূরদর্শী ভূমিকায় করোনা মহামারির মধ্যেও দেশের অর্থনীতির চাকা সচল ছিলো। বৈশ্বিক মন্দায় কিছুটা হলেও আমরা স্বস্তিতে আছি। তার সময়োপযোগী নেতৃত্ব দেশের গণ্ডি পেরিয়ে প্রশংসিত হচ্ছে বিশ্ব দরবারেও।

খাদ্য মন্ত্রণালয় করোনা প্যান্ডামিক সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে সক্ষম হয়েছে। জনগণের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে খাদ্য মন্ত্রণালয় সবসময় সচেষ্ট আছে বলে উল্লেখ করেন তিনি। উক্ত অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয়ের সচিব মো. ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো. শাখাওয়াত হোসেন এবং ফুড প্রকিউরিং ও মনিটরিং ইউনিটের মহাপরিচালক মো. সহিদুজ্জামান ফারুকীসহ খাদ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটেন মন্ত্রী।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত