ঢাকা, রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

রাজবাড়ীতে কাউন্সিলরসহ দুজন গ্রেপ্তার

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৯

রাজবাড়ীতে কাউন্সিলরসহ দুজন গ্রেপ্তার
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালী উপজেলায় অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

বুধবার সকালে রাজবাড়ী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, পাংশা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পাংশা পৌর শহরের কুড়াপাড়া গ্রামের বাসিন্দা মো. তাজুল ইসলাম (৪০) এবং পাংশার নারায়ণপুর গ্রামের মো. হৃদয় (২২)।

সংবাদ সম্মেলনে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বি-কয়া গ্রামের পাঞ্জু শিকদারের মেহগনি বাগানে অভিযান চালানো হয়। সেখানে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার জন্য বৈঠক করছিল গ্রেপ্তারকৃতরা।

সেখান থেকেই তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন ও পাঁচটি গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার শাকিলুজ্জামান আরও বলেন, তাজুলের বিরুদ্ধে তিনটি অস্ত্র মামলাসহ মোট আটটি মামলা রয়েছে। এ ছাড়া হৃদয়ের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে।

এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে কালুখালী থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা হয়েছে। বুধবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, পুলিশ কর্মকর্তা সাইদুর রহমান।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত