ঢাকা, রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় পুকুরপাড়ে মিললো বৃদ্ধের লাশ

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩০

কুমিল্লায় পুকুরপাড়ে মিললো বৃদ্ধের লাশ
প্রতীকী ছবি
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বার উপজেলার ৬ নং ফতেহাবাদ গ্রামের পূর্বপাড়ায় একটি হাঁসের খামারের পুকুরপাড় থেকে জামাল মিয়া (৬৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, স্থানীয়রা সকালের দিকে মরদেহ পড়ে থাকা অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে ছুটি গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি জানান, বৃদ্ধের দেহে তেমন ক্ষত চিহ্ন পাওয়া যায়নি। পিঁপড়ার কামড়ের আচরের মতো দেখা গেছে শরীরে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের ছেলে যুমন জানান, তার বাবাকে মঙ্গলবার সন্ধ্যায় ফতেহাবাদ মোকাম বাড়ির কাছে দেখেছিলেন তিনি। পরিবারের পক্ষ থেকে রাতে জামালকে ফোন করলে সে বলেছিল দুলালপুর এলাকায় গিয়েছে। পরিবারের লোকজন জামালের জন্য রাতে টেবিলে খাবার পস্তুত করে রেখে অপেক্ষা করে। রাতে না ফিরলে ফোন বন্ধ পেয়ে ঘুমিয় পড়ে সবাই। পরে আর বাড়ি ফিরে আসেননি তিনি।

উল্লেখ্য, নিহত জামালের স্ত্রী তিন বছর আগে মারা গেলে তিনি আর বিয়ে করেননি। পরে তার ছোট ছেলে প্রবাসী শামীমের পরিবারের সাথে বসবাস করতেন। জামাল পেশায় কৃষিকাজ করতেন বলে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত