ঢাকা, রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

রংপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় তিন অটোযাত্রী নিহত

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪৪

রংপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় তিন অটোযাত্রী নিহত
শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। ছবি: সংগৃহীত
রংপুর প্রতিনিধি

রংপুরের তারাগঞ্জ উপজেলার ইকরচালী এলাকায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৮ জন যাত্রী।

বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- ইকরচালী এলাকার ভুট্টু মিয়ার মেয়ে সুরাইয়া আক্তার (১২), মজিবর মিয়ার ছেলে অটোচালক জাহাঙ্গীর আলম ও অটোযাত্রী মাসুদ রানা (২৩)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইকরচালী থেকে যাত্রী নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা উপজেলা পরিষদের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি বরাতি ব্রিজের কাছে আসলে পেছন থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি রাস্তায় ছিটকে পড়লে ঘটনাস্থলেই সুরাইয়া আক্তার নামে এক শিশুর মৃত্যু হয়। পরে হাসপাতালে যাওয়ার পর অটোচালক জাহাঙ্গীর আলম ও অটোযাত্রী মাসুদ রানার মৃত্যু হয়।

বাসের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব মোর্শেদ জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত