ঢাকা, রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৪

‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’
বৃহত্তর চট্টগ্রামের পাঁচ ফুটবলারকে সংবর্ধনা। ছবি
চট্টগ্রাম প্রতিনিধি

দক্ষিণ এশিয়া মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের (সাফ) শিরোপা জিতেছে বাংলাদেশ। সে খবর অনেকটাই পুরনো। এরই মধ্যে সাফ শিরোপা জয়ী নারী ফুটবলাররা দেশে ফিরেছে রাজকীয় সংবর্ধনার মধ্য দিয়ে। ইতিহাস গড়া বাংলাদেশ নারী ফুটবল দলে রয়েছে বৃহত্তর চট্টগ্রামের পাঁচ ফুটবলার। এই পাঁচ ফুটবলারকে নগরীর জামাল খানে সংবর্ধনা দিয়েছে স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী।

এই পাঁচ ফুটবলাররা হলেন- রাঙামাটির রূপনা চাকমা এবং ঋতুপর্ণা চাকমা। আর খাগড়াছড়ি জেলার তিনজন হলেন মনিকা চাকমা এবং জমজ দুই বোন আনাই মগিনী ও আনুচিং মগিনী।

বুধবার সকালে তারা চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে যায়। এরপর বিকালে চট্টগ্রাম ক্লাব থেকে তাদের বহনকারী খোলা ছাদের জিপে করে নেয়া হয় জামাল খানে। ‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’ শিরোনামে এ সংবর্ধনার আয়োজন করে দৈনিক আজাদী।

অনুষ্ঠানের শুরুতে পাঁচ ফুটবলারকে ফুলের মালা এবং উত্তরীয় পরিয়ে দেন যথাক্রমে দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, বেগম কামরুন মালেক, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, নির্বাহী সম্পাদক শিহাব মালেক এবং জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন। এরপর ফুটবলারদের উপহার তুলে দেন অতিথিরা। এরপর সংবর্ধিত পাঁচ ফুটবলারের হাতে তুলে দেয়া হয় দৈনিক আজাদীর পক্ষ থেকে চেক। এছাড়া অনুভূতি জানান কৃতী ফুটবলাররা। কাটা হয় বড় একটি কেক।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত