ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

‘জনস্বীকৃত পল্লীবন্ধু খ্যাতি মুছে ফেলার চেষ্টা সফল হবে না’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪:০৭

‘জনস্বীকৃত পল্লীবন্ধু খ্যাতি মুছে ফেলার চেষ্টা সফল হবে না’
পল্লীবন্ধু খ্যাতি মুছে ফেলার চেষ্টা সফল হবে না। ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

কলমের খোঁচায় যারা জনস্বীকৃত পল্লীবন্ধু খ্যাতি মুছে ফেলার চেষ্টা করছেন, তাদের ঘৃণ্য উদ্দেশ্য সফল হবে না বলে মন্তব্য করেছেন সাবেক ছাত্র নেতা ও জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনের যুগ্ম আহবায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু।

বুধবার রাতে রাজধানীর বাংলামোটরস্থ রূপায়ন টাওয়ারের রুফটপ "গ্রিন লাউঞ্জ" রেস্টুরেন্টে টেলিভিশনে কর্মরত জাপা বিট সাংবাদিকদের সম্মানে আয়োজিত ডিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ মুক্তি আন্দোলনের সাবেক এই ছাত্র নেতা বলেন, পল্লীবন্ধু এরশাদের হাতে গড়া দল জাতীয় পার্টি কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। লাখ লাখ নেতাকর্মীর শ্রম ও রক্ত-ঘামের বিনিময় গড়ে ওঠা এই পার্টি, অর্থ উপার্জনের কারখানা নয় বলে হুশিয়ারি দেন দলের সাবেক ভাইস চেয়ারম্যান ইকবাল রাজু।

বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির দশম সম্মেলনের যুগ্ম আহবায়ক, সাবেক প্রেসিডিয়াম সদস্য ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ বলেন, বিভেদ নয়, বহিস্কৃত-অব্যাহতি প্রাপ্ত নতুন পুরাতন সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ জাতীয় পার্টি প্রতিষ্ঠার জন্যই পল্লীমাতা রওশন এরশাদ সম্মেলনের ডাক দিয়েছেন।

জাপার দশম জাতীয় সম্মেলন সফল করতে বিরোধী দলীয় নেতা ও দলের প্রধান পৃষ্ঠপোষকের তথ্য প্রবাহে গঠিত প্রেস উইংয়ের দায়িত্বশীল কাজী লুৎফুল কবীরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন টেলিভিশন চ্যানেলের প্রায় ২১ জন সাংবাদিক চা চক্র ও মতবিনিময়ে অংশ নেন। এসময় আরও উপস্থিত ছিলেন, ভোরের কাগজের চিফ রিপোর্টার খোন্দকার কাওছার হোসেন, দেশ রূপান্তরের বিশেষ প্রতিনিধি প্রতীক ইজাজ, ভোরের পাতার সিনিয়র রিপোর্টার ইউসুফ আলী বাচ্চু, জাপা নেতা নজরুল ইসলাম, ঢাকা মেইল ডটকমের তানভীর আহমেদ প্রমূখ।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত