ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

টাঙ্গাইলে নিজ এলাকায় হাফেজ তাকরীমকে সংবর্ধনা

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:০৩

টাঙ্গাইলে নিজ এলাকায় হাফেজ তাকরীমকে সংবর্ধনা
কোরআনের হাফেজ সালেহ আহমদ তাকরীমকে সংবর্ধনা। ছবি: প্রতিনিধি
টাঙ্গাইল প্রতিনিধি

কোরআনের হাফেজ সালেহ আহমদ তাকরীমকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে তাকে সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি এবং বরেণ্য অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মো. কায়ছার।

এ সময় জেলা প্রশাসক আতাউল গনি বলেন, তাকরীম ইসলামী বিশ্বে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে। আমরা দেশবাসী তার কাছে কৃতজ্ঞ।

অনুষ্ঠানে উপস্থিত ভাদ্রা ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী বলেন, তাকরীম এ ইউনিয়নের ভাদ্রা গ্রামের মাওলানা আব্দুর রহমানের ছেলে। আজকে তাকরীমকে এ সংবর্ধনায দেয়ায় এলাকাবাসী উল্লাসিত। এরই ধারাবাহিকতায় আগামীকাল ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে।

তাকরীমকে জেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে থেকে এক লাখ টাকা করে দেয়া হয়েছে। এছাড়া নাগরপুর উপজেলা প্রশাসন ৫০ হাজার টাকা সম্মাননা প্রদান করা হয় তাকে।

উল্লেখ্য, সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগীতায় বিশ্বের ১১১টি দেশ অংশগ্রহণ করে। ওই প্রতিযোগীতায় অংশ নিয়ে নাগরপুরের কৃতি সন্তান ১৩ বছর বয়সী হাফেজ সালেহ আহমদ তাকরীম ৩য় স্থান অর্জন করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত