ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

গাইবান্ধায় ট্রাক চাপায় ফার্মাসিস্টের মৃত্যু

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ০০:০৭

গাইবান্ধায় ট্রাক চাপায় ফার্মাসিস্টের মৃত্যু
গাইবান্ধায় ট্রাক চাপায় ফার্মাসিস্টের মৃত্যু । ছবি : প্রতিনিধি
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী শাহনাজ বেগম (৪২) নামে এক মেডিকেল ফার্মাসিস্টের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে গাইবান্ধা সদর উপজেলার গাইবান্ধা-সাদুল্লাপুর সড়কের ফোরকানিয়া বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহনাজ বেগম গাইবান্ধা শহরের থানা পাড়ার বাসিন্দা শিক্ষক রিজু মিয়ার স্ত্রী। এছাড়া তিনি গাইবান্ধা জেলা হাসপাতালের ফার্মাসিস্ট পদে কর্মরত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা জেলা হাসপাতালের চিকিৎসক ডা. সিহাব জানান, সন্ধ্যার দিকে শাহনাজ বেগম তার স্বামী রিজুর মোটরসাইকেলে করে সাদুল্লাপুর থেকে গাইবান্ধা শহরের থানা পাড়ায় তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় ফোরকানিয়া বাজারে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শাহানাজ বেগমের মৃত্যু হয়। এছাড়া তার স্বামী গুরুতর আহত রিজু মিয়াকে গাইবান্ধা জেলা হাসপাতালের ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান বলেন, ড্রাইভার ও হেলপার পলাতক থাকায় ঘাতক ট্রাকটি আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত