ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

জঙ্গলে মিললো দুই হাত, ডোবায় পড়ে ছিলো খণ্ডিত দেহ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১৬:৫৯  
আপডেট :
 ০১ অক্টোবর ২০২২, ১৭:০৫

জঙ্গলে মিললো দুই হাত, ডোবায় পড়ে ছিলো খণ্ডিত দেহ
প্রতীকী লাশ
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় এক যুবকের খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। দেহ থেকে কোমড়ের নিচের অংশ বিচ্ছিন্ন ও খণ্ডিত দুই হাত পাওয়া গেলেও তার মাথাসহ দেহের অন্যান্য অংশ পাওয়া যায়নি। লাশটি কার তাও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

শনিবার বেলা ১১টার দিকে পূর্বাচল অ্যাপারেল লিমিটেড'র দক্ষিণ দিকে একটি ডোবায় এই লাশ পাওয়া যায়।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. ছানোয়ার হোসেন জানান, একটি ডোবায় অজ্ঞাত এক ব্যক্তির দেহের কোমরের নিচের অংশ এবং পাশের একটি জঙ্গলে দুই হাত পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। লাশের কোমড়ের নিচের অংশ ও খণ্ডিতত দুই হাত উদ্ধার করা হলেও তার মাথাসহ অন্যান্য অংশ এখানো পাওয়া যায়নি।

তবে স্থানীয় শ্যামল গোসান নামের এক বাসিন্দা দাবি করেন, লাশটি দুইদিন আগে নিখোঁজ হওয়া তার ভাগ্নে সবুজ বার্নাড গোসানের (৩৫)। সবুজ স্থানীয় পানজোড়া এলাকার অমূল্য বার্নাড গোসানের ছেলে। সবুজ পানজোড়া এলাকায় পূর্বাচল এপারেলস নামের পোশাক কারখানার কোয়ালিটি চেকার (কিউসি) ছিলেন। গত ২৮ সেপ্টেম্বর (বুধবার) বিকেল ৪টার দিকে সে পূর্বাচল অ্যাপারেল লিমিটেড পোশাক কারখানা থেকে বের হয়ে আর কারখানায় বা বাড়িতে ফেরেনি। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

তবে মামা তার ভাগ্নের লাশটি পুরোপুরি শনাক্ত করতে পারেনি। কারণ লাশের গায়ে কোনো কাপড় ও চেনার মতো অবস্থা ছিল না। পিবিআই ও জেলা পুলিশের টিম লাশটি শনাক্তের চেষ্টা করছে। লাশ শনাক্তে ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত