ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

দলবেঁধে যুবতীকে ধর্ষণ, দুই জ্বীনের বাদশা গ্রেপ্তার

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ০৫:০৮

দলবেঁধে যুবতীকে ধর্ষণ, দুই জ্বীনের বাদশা গ্রেপ্তার
প্রতীকী ছবি

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে এক যুবতীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে একটি ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

শনিবার (০১ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, দরবস্থ গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও হাদি আকন্দের ছেলে মনির আকন্দ (৪৪)। তারা স্থানীয়ভাবে জ্বীনের বাদশা হিসেবেও পরিচিত।

গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন মুঠোফোনে বাংলাদেশ জার্নালকে বলেন, মূল হোতা জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে ভুক্তভোগী ওই যুবতীর সঙ্গে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে প্রেম-ভালোবাসার সম্পর্ক গড়ে তোলে।

একপর্যায়ে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দেখা করার কথা বলে জাহিদুল যুবতীকে দরবস্তর ইউনিয়নের একটি কলাবাগানে ডেকে নিয়ে যায়। সেখানেই জাহিদুল ও তার সহযোগীরা তাকে ধর্ষণ করে। এসময় তার কাছে থাকা হাতে ও গলার স্বর্ণালংকারে এবং হাত ব্যাগে রাখা নগদ টাকা লুট করে নেয় সংঘবদ্ধ জ্বীনের বাদশার চক্রটি। এ কারণে গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ওই যুবতীর পরিবার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, দলবেঁধে ধর্ষণের অভিযোগে আসামিদেরকে ধরতে একাধিক অভিযান পরিচালনা করা হয়। অবশেষে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। দীর্ঘদিন থেকে চক্রটি প্রেম ও জ্বীনের বাদশা পরিচয় দিয়ে এমন অপকর্ম চালিয়ে আসছিল। এ ব্যাপারে আসামিরা স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন বলেও জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত