ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিএনপি দুর্যোগের সময় মানুষের পাশে দাঁড়ায় না: তথ্যমন্ত্রী

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১৯:১২  
আপডেট :
 ০২ অক্টোবর ২০২২, ১৯:১৬

বিএনপি দুর্যোগের সময় মানুষের পাশে দাঁড়ায় না: তথ্যমন্ত্রী
নৌকাডুবিতে নিহত প্রত্যেকের পরিবারকে আওয়ামী লীগের অর্থ সহায়তা। ছবি: প্রতিনিধি

পঞ্চগড় প্রতিনিধি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি দুর্যোগ সময় মানুষের পাশে দাঁড়ায় না। তারা মানুষের মৃত্যু, দুর্যোগ ও দারিদ্রতাকে উপহাস করে। আজকে দল হিসেবে আমরা আপনাদের কাছে এসেছি। কিন্তু আপনারা জানেন দেশে একটি বিরোধী দল আছে, রাজপথের বিরোধী দল।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাড়ি এই উত্তরবঙ্গে, পাশের জেলা ঠাকুরগাঁও। আসতে যেতে লাগে এক ঘণ্টা। তিনি আপনাদের মাঝে এখনও আসেনি। আমরা যাওয়ার পর উনারা আসবেন আমি জানি। কারণ আওয়ামী লীগ চলে আসছে, বিএনপিকে তো আসতে হয়। এজন্য উনি আসবেন। উনি না এসে ঢাকায় বসে নানা ধরণের কথা বলছেন এরা এগুলাই করে। দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায় না। তারা মানুষের মৃত্যু, দুর্যোগ ও দারিদ্রতাকে উপহাস করে।

রোববার বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে নৌকাডুবির ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের মাঝে ত্রাণ ও আর্থিক সহায়তা প্রদানকালে তিনি এসব মন্তব্য করেন।

আরও পড়ুন: করতোয়ায় নৌকাডুবিতে নিহত প্রত্যেকের পরিবারকে বিএনপির আর্থিক সহায়তা

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ।

পরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা করে তুলে দেন হাছান মাহমুদ ও নূরুল ইসলাম সুজন।

উল্লেখ্য, মহালয়া পূজায় যোগ দিতে যাওয়ার সময় রোববার দুপুরে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬৯ জনের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখনও তিনজন নিখোঁজ রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত