ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ঘাটে নৌকা বাঁধাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ২১:৪৯

ঘাটে নৌকা বাঁধাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন
প্রতীকী ছবি
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের পটিয়ায় ঘাটে নৌকা বাঁধাকে কেন্দ্র করে মো. ফাহিম (২২) নামের এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের লাখেরার টেক এলাকায় এ ঘটনাটি ঘটে।

ফাহিমের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক রানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় লাখেরার টেক এলাকার লাখেরা ঘাটে নৌকা বাঁধাকে কেন্দ্র করে রানার সাথে ফাহিমের হাতাহাতি হয়। ওই হাতাহাতির জের ধরে রানা আজ (রোববার) লাখেরাটেক এলাকায় ফাহিমের ভগ্নিপতির দোকানের সামনে তাকে পেয়ে বুকে একের পর এক ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, গতকাল সন্ধ্যায় ঘাটে নৌকা বাঁধাকে কেন্দ্র করে রানার সাথে ফাহিমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুইজনের মধ্যে মারামারিও হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে ফাহিমের বাসায় গিয়ে হাতে থাকা ছুরি দিয়ে বুকে উপর্যুপুরি আঘাত করে রানা। ঘটনা সকালের, কিন্তু আমরা জানতে পারি দুপুর দুইটার পর। এরপরেই বিকেলে ঘাতক রানাকে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকা থেকে গ্রেপ্তার করি। এ ঘটনায় নিহত ফাহিমের পরিবার থেকে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত