ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

জামালপুরে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ২২:৩০

জামালপুরে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪
জামালপুর প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গত শুক্রবার রাতভর অজ্ঞাত স্থানে গণধর্ষণের শিকার হন ওই নারী।

রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠায় পুলিশ। তারা হলেন— বকশীগঞ্জের ধানুয়া কামালপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে রাজু মিস্ত্রী (৩০), মন্ডল মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৫), ফুলুু মিয়ার ছেলে সেলিম (২৩) ও হেলিম মিয়া (২০)।

ভুক্তভোগীর বরাত দিয়ে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাখপতি জানান, ৯ মাস আগে বকশীগঞ্জের কামালপুর গ্রামের এক ব্যক্তির সাথে ওই নারীর তৃতীয় বিয়ে হয়। এরই মধ্যে কামালপুর গ্রামের রাজু মিস্ত্রির সাথে তার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। পরে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় ৩ মাস আগে ওই নারীর তালাক হয়।

এদিকে পরকীয়া প্রেমিক রাজু ওই নারীকে মোবাইল ফোনের মাধ্যমে শুক্রবার ধানুয়া কামালপুর গ্রামে ডেকে নেয়। সেখানে যাওয়ার পরই রাজু ও তার সহযোগিরা ওই নারীকে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। এরপর শনিবার সন্ধ্যায় ভুক্তভোগীকে উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপার বকশীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ তরিকুল ইসলাম জানান, ভুক্তভোগীর বর্ণনা অনুযায়ী ৪ জনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ দায়ের করে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত