ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

হরিণাকুণ্ডুতে শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ০১:০৬

হরিণাকুণ্ডুতে শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক
আটককৃত নায়েব আলী মন্ডল। ছবি: প্রতিনিধি
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ১০ বছর বয়সের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় নায়েব আলী মন্ডল (৬৫) নামের এক ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে উত্তেজিত গ্রামবাসি। ধর্ষক নায়েব আলী উপজেলার শিতলী গ্রামের আক্কাস আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুরের দিকে নায়েব আলী নির্যাতিত শিশুটির বাড়ির পাশে ধানক্ষেতে কাজ করতে যায়। শিশুটি তখন বাড়ির পাশে খেলছিল। সে সময় তাকে ফুসলিয়ে পাশেই মতিয়ার সর্দ্দারের নির্মাণাধীন ঘরে নিয়ে জোর করে ধর্ষণ করে। পরে বাড়িতে ফিরে তার মাকে ঘটনাটি জানায় নির্যাতিত ওই শিশু।

এদিকে ঘটনাটি জানাজানি হলে ধর্ষক নায়েব আলী ধানের মাঠ থেকে পালিয়ে যাওয়ার সময় উত্তেজিত গ্রামবাসি ধাওয়া করে তাকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়। নির্যাতিত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহমাদুল্লাহ জানান, শিশুটিকে যৌন নির্যাতন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত