ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত ২, আহত ১

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ০৭:৩৭  
আপডেট :
 ০৩ অক্টোবর ২০২২, ০৭:৪১

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত ২, আহত ১

গাজীপুরে পথচারীর সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র ও পথচারী ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় একই কলেজের অপর ছাত্র মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন।

রোববার (২ অক্টোবর) রাতে মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব এলাকার রবি টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোঃ আমির হোসেনের ছেলে সৈকত আহমেদ সৌরভ (১৮) ও আব্দুল হামিদ রেনু মোল্লার ছেলে মোঃ শামসুজ্জামান শানু (৪৫)। আহত ইফতি (১৮) আনিছুর রহমানের ছেলে। তাদের সবার বাড়ি গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব এলাকায়। এদের মধ্যে সৌরভ ও ইফতি ক্যামব্রিজ স্কুল এন্ড কলেজের কোনাবাড়ি শাখার দ্বাদশ শ্রেণীর ছাত্র। ঝুট ব্যবসায়ী শানুর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানাধীন মাজিয়ারা এলাকায়।

আরও পড়ুন: গাজীপুরে যুবক খুন: খণ্ডিত দেহের মধ্যাংশ উদ্ধার, বন্ধু গ্রেপ্তার

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার এসআই সাখাওয়াত ইমতিয়াজ জানান, রোববার রাত ৭টার দিকে কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব সড়কের রবি টাওয়ারের সামনে সড়ক পার হচ্ছিলেন ব্যবসায়ী শামসুজ্জামান শানু। এসময় মিতালী ক্লাবগামী একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু সৌরভ ও ইফতি ছিটকে পড়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সৌরভ ও শানুকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপর আহত ইফতিকে গুরুতর অবস্থায় সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত