ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

গু‌লিস্তা‌নে বাস চাপায় নারীর মৃত্যু: ঘাতক চালক গ্রেপ্তার

  নিজস্ব প্রতি‌বেদক

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১৪:২০  
আপডেট :
 ০৪ অক্টোবর ২০২২, ১৪:২৩

গু‌লিস্তা‌নে বাস চাপায় নারীর মৃত্যু: ঘাতক চালক গ্রেপ্তার
নিজস্ব প্রতি‌বেদক

রাজধানীর গুলিস্তানে থেমে থাকা একটি বাসের সাথে নিয়ন্ত্রণহীন এবং বেপরোয়াভাবে চালিয়ে যাওয়া অপর এক বাসের ধাক্কায় চাপা পড়ে এক নারীর নির্মম মৃত্যুর ঘটনায় ঘাতক বাস চালক মো. বাদল মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগ‌ঞ্জের আড়াইহাজার থানাধীন পাচরুখী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৩ এর একটি দল।

র‌্যাব-৩ জানায়, গ্রেপ্তার বাস চালক ড্রাইভিং লাইসেন্স থাকার দাবি করলেও তিনি তা দেখা‌তে পারেননি। তার ড্রাইভিংয়ের উপর কোন প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণও নেই।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে রাজধানীর টিকাটুলি‌তে র‍্যাব-৩ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ব‌্যাটা‌লিয়‌নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি বলেন, সোমবার সকাল ১০টার দিকে হালিমা বেগম (৫০) গুলিস্তানে সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। সেখানে ঢাকা-নারায়ণগঞ্জ রু‌টে চলাচলকারী আনন্দ পরিবহন বাসকে ঢাকা নরসিংদী চলাচলকারী মেঘালয় পরিবহনের একটি বাস বেপরোয়াভাবে ওভারটেক করছিল।

এ সময় বাস দুটির মাঝে চাপা পড়েন হালিমা। ঘটনাস্থল থে‌কে পথচারীরা ভিকটিমকে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে নিয়ে গেলে দুপুরে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত হালিমা ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আইন্টার লাল মিয়ার স্ত্রী। ওই ঘটনায় বাসটির অভিযুক্ত চালক ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

ওই ঘটনায় র‌্যাব-৩ অভিযান চালি‌য়ে নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাচরুখী এলাকা থেকে মেঘালয় পরিবহনের ঘাতক বাসটির চালক বাদল মিয়াকে (৪৮) গ্রেপ্তার করে।

র‌্যাব-৩ অধিনায়ক জানান, গ্রেপ্তার চালক বাদলের ড্রাইভিং লাইসেন্স আছে বলে দাবি করলেও র‌্যাবের জিজ্ঞাসাবাদে তিনি ড্রাইভিং লাইসেন্স দেখা‌তে পারেননি। তার ড্রাইভিংয়ের উপর কোন প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ নেই। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/সুজন/মনির

  • সর্বশেষ
  • পঠিত