ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

পদ্মা সেতু হয়ে বাড়ি গেলেন প্রধানমন্ত্রী

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২২, ১০:২১

পদ্মা সেতু হয়ে বাড়ি গেলেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি।

পদ্মা সেতু পাড়ি দিয়ে ছোট বোন শেখ রেহানাকে নিয়ে ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (৭ অক্টোবর) সকাল ১০টায় পৈতৃক বাড়ি টুঙ্গিপাড়ায় পৌঁছান তিনি।

এর আগে সকাল ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে টুঙ্গিপাড়ায় পৈতৃক বাড়ির উদ্দেশে রওনা হন তিনি। প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০টা ৩০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে ৭৫’র নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেবেন। এরপর তিনি দলীয় নেতা-কর্মীদের সঙ্গে ঘরোয়া সভায় অংশগ্রহণ করবেন। বিকেলে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা করবেন প্রধানমন্ত্রী।

গত ২৫ জুন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বহুল প্রতীক্ষিত পদ্মা বহুমুখী সেতুটি যান চলাচলের জন্য খুলে দেয়ার পর প্রথম টোল দিয়ে সেতু পার হন তিনি।

তবে সেতু পেরিয়ে প্রথমবারের মতো শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় যান ৪ জুলাই। পদ্মা সেতু হয়ে তিনি সর্বশেষ টুঙ্গিপাড়ায় গিয়েছিলেন গত ১২ আগস্ট।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত