ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

বেপরোয়া প্রাইভেটেকার কেড়ে নিলো মোটরসাইকেল আরোহীর প্রাণ

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২২, ১৯:০৬

বেপরোয়া প্রাইভেটেকার কেড়ে নিলো মোটরসাইকেল আরোহীর প্রাণ
প্রতীকী ছবি
যশোর প্রতিনিধি

যশোর-নড়াইল সড়কের হামকুড়া ব্রিজের কাছে বেপরোয়া প্রাইভেটেকারের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপর দু'জন আহত হয়েছে। শুক্রবার সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর হাবিব (১৫) যশোর শহরতলীর বালিয়াডাঙ্গা বিসিক এলাকার নাসিম রেজার ছেলে। আহত অপর দু'জন হলো, বালিয়াডাঙ্গা এলাকার টিপু সুলতানের ছেলে তামিম (১৪) ও একরামুল হকের ছেলে রাকিবুল ইসলাম (১৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টটার দিকে একটি মোটরসাইকেলে ৩ আরোহী যশোর থেকে নড়াইল যাচ্ছিল। এ সময় বাউলিয়া হামকুড়া ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার বেপরোয়াভাবে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় পাশে থাকা এক বাইসাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল উল্টে পড়ে যায়। প্রাইভেটকারটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী হাবিব নিহত ও অপর দুজন আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। আহত দুজনের মধ্যে রাকিবুল ইসলামকে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ বিষয়ে তুলারামপুর হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর হামিদ উদ্দিন আহমেদ জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশের ফোর্স ঘটনাস্থলে গিয়েছিল। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত