ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

আর্মি সার্ভিস কোরের রিক্রুট ব্যাচ’র শপথ গ্রহণ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ অক্টোবর ২০২২, ০২:৫৫  
আপডেট :
 ১২ অক্টোবর ২০২২, ০৩:২৬

আর্মি সার্ভিস কোরের রিক্রুট ব্যাচ’র শপথ গ্রহণ
বরিশাল এরিয়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা, আরসিডিএস, এনডিসি, পিএসসি মঙ্গলবার এএসসি সেন্টারে এবং স্কুলের শহীদ লেঃ আনোয়ার প্যারেড গ্রাউন্ডে রিক্রুট ব্যাচ ২০২২ এর প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করেন। ছবি: আইএসপিআর

আর্মি সার্ভিস কোর (এএসসি) এর রিক্রুট ব্যাচ-২০২২ এর শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

মঙ্গলবার খুলনার জাহানাবাদ সেনানিবাসে আর্মি সার্ভিস কোর সেন্টার এন্ড স্কুলে এ সমাপনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও বরিশাল এরিয়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা, আরসিডিএস, এনডিসি, পিএসসি।

আইএসপিআর জানিয়েছে, আজকের এই নান্দনিক ও চৌকষ প্যারেডের মাধ্যমে ৩১৬ জন রিক্রুট দেশ মাতৃকার সেবায় উদ্বুদ্ধ হয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব সুচারুরূপে পালন করার প্রত্যয়ে বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি সার্ভিস কোরের সদস্য হওয়ার গৌরব অর্জন করেছে।

অনুষ্ঠানে সার্বিকভাবে সেরা রিক্রুট হওয়ার গৌরব অর্জন করায় রিক্রুট ইসমাইল জবিউল্লাহ, ২য় সেরা রিক্রুট হওয়ার গৌরব অর্জন করায় রিক্রুট মোঃ হাসান আলী এবং ৩য় সেরা রিক্রুট হওয়ার গৌরব অর্জন করায় রিক্রুট মোঃ সাকিবুল ইসলামকে প্রধান অতিথি ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানে জাহানাবাদ সেনানিবাসে কর্মরত অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত