ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৪ নভেম্বর ২০২২, ০৯:৪১  
আপডেট :
 ০৪ নভেম্বর ২০২২, ১২:২৮

রাজধানীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত
শিশু নিহত। ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরের জাহানারাবাদ বেড়িবাঁধ এলাকায় ট্রাকের ধাক্কায় লেগুনা আরোহী ১২ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে শিশুটির পরিচয় জানা যায়নি। তবে সে আরেকটি লেগুনায় হেলপারি করতো।

শুক্রবার (৪ নভেম্বর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া লেগুনাচালক মো. শামীম ও সহযোগী মো. সাব্বির রহমান জানান, তারা গাবতলী পর্বত এলাকা থেকে লেগুনায় যাত্রী নিয়ে মিরপুর-১ নম্বরে যাচ্ছিলেন। ওই শিশুসহ আরও একটি শিশু বড় বাজার থেকে লেগুলার পেছনে দাঁড়ায়। তারা দিয়াবাড়ি নামবে বলে জানায়। জাহানারাবাদ বেড়িবাঁধ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক প্রথমে একটি রিকশাকে ধাক্কা দেয়। পরে লেগুনায় ধাক্কা দিলে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় শিশুটি। পরে তাকে উদ্ধার করে প্রথমে মিরপুর সেলিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, লেগুনার চালক শামীমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এখন পর্যন্ত নিহত শিশুর পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনা শাহআলী থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত