ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে শিশু-কিশোরদের কারাতে ফেডারেশনের বেল্ট প্রদান

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ নভেম্বর ২০২২, ১৭:১৫

দিনাজপুরে শিশু-কিশোরদের কারাতে ফেডারেশনের বেল্ট প্রদান
বিজয়ী শিশু-কিশোরদের মধ্যে বেল্ট প্রদান করা হয়। ছবি: প্রতিনিধি

দিনাজপুর শিশু পার্কে শিশু-কিশোরদের মধ্যে আত্মরক্ষার সাহস গড়ে তুলতে বাংলাদেশ কেরাতে ফেডারেশন বিভিন্ন গ্রুপের বিজয়ী সদস্যদের মধ্যে বেল্ট প্রদান করা হয়েছে ।

শনিবার সকাল ১১টার দিকে দিনাজপুর জেলা শাখার আয়োজনে বড়মাঠস্থ অস্থায়ী কার্যালয়ে হতে এই বেল্ট প্রদান করা হয়।

বাংলাদেশ কেরাতে ফেডারেশন দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার ওয়ার্ডের কাউন্সিলর সানোয়ার হোসেন সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ টি হাসদাক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়-ঢাকার জেনারেল সার্জারি ও ল্যাপরোস্কপি সার্জারি বিশেষজ্ঞ ডা. সুব্রত রায়, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুরের অর্থপেডিক্স বিশেষজ্ঞ ও সার্জেন্ট ডা. বিপুল চন্দ্র রায়।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন বাংলাদেশ কারাতে ফেডারেশন ব্লাক বেল্ট প্রথম ড্যান (কোচ ও রেফারি) ও পরিচালক সেনসি মো. মাহাবুবুল আলম জুয়েল। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন দিনাজপুর শহরের মির্জাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আলী ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানের এমডি মো. মুজতাহিদ আলী বাবু। অনুষ্ঠানে ক্ষুদে কারাতে প্রশিক্ষণরত শিশু-কিশোরদের পরীক্ষা শেষে ফলাফল অনুযায়ী কমলা রঙের বেল্ট ১২ জনকে, হলুদ রঙের বেল্ট ১৬ জনকে ও ব্লাক বেল্ট ১ জন এবং ব্রাউন্ড রঙের বেল্ট ২ জনকে প্রদান করা হয়।

এছাড়া শ্রেষ্ঠ জুনিয়র শিক্ষক হিসেবে টিউলিপ হাসদাক ও মো. রাফসানকে গ্রিন বেল্ট প্রদান করে সংবর্ধনা জানানো হয়। সহকারী প্রশিক্ষক হিসেবে রাশেদুল ইসলাম, মমিনুল ইসলাম, মো. আইনুল ইসলাম ও মেয়ে প্রশিক্ষক শাম্মী আরফিনকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বাস্থ্য সকল সুখের মূল সম্পদ। তাকে রক্ষা করা তোমাদের নৈতিক দায়িত্ব। স্বাস্থ্যের সাথে মন-মননের বিকাশ ঘটাতে হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত