ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২২, ১৮:০৪

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু
কসবাগট্টি চেয়ারম্যান বাড়ির রাস্তার মোড়ে দুর্ঘটনা ঘটে। ছবি: প্রতিনিধি

ফরিদপুরের সালথা উপজেলায় মোটরসাইকেল ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে জিহাদ মোল্যা (২০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন দুই জন।

বুধবার দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের ফরিদপুর-সালথা সড়কের কসবাগট্টি চেয়ারম্যান বাড়ির রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিহাদ ফরিদপুর সদরের কৈজুরী ইউনিয়নের ঘোড়াদহ গ্রামের কাইয়ুম মোল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রধান সড়ক দিয়ে পূর্ব দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে চেয়ারম্যান বাড়ির রাস্তা থেকে আসা নছিমনের মুখোমুখি সংঘর্ষে রাস্তার ওপর ছিটকে পড়ে। এতে মোটরসাইকেলে থাকা জিহাদ মোল্যা, সোহেল শেখ (১৬) ও বন্যা আক্তার (১৪) আহত হন। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে জিহাদ মোল্যা মারা যায়। বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক। এদিকে লোকজন আসার আগেই ঘাতক নছিমন চালক নছিমন নিয়ে পালিয়ে গেছে বলে জানা গেছে।

নিহতের সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, এ সড়ক দুর্ঘটনায় জিহাদ নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর দুইজন। তিনি আরও বলেন, এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত