ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাপ দিয়ে যুবক নিখোঁজ

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২২, ০২:০১

পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাপ দিয়ে যুবক নিখোঁজ
ভোলা
ভোলা প্রতিনিধি

ভোলার দৌলতখান উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে মেঘনা নদীতে ঝাপ দিয়ে মো. নোমান নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় মো. রাসেল ও মো. সজীব নামে দুই পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার পাতার খাল মাছ ঘাট সংলগ্ন মেঘনা নদীর তীরবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর দৌলতখান ফায়ার সার্ভিস ও বরিশাল কোষ্টগার্ডের একটি ডুবুরি দল নোমানকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। অবশ্য রাত সাড়ে ৯টা পর্যন্ত তাকে উদ্ধার করা যায়নি।

নিখোঁজ নোমান উপজেলার চরখলিফা ৯নং ওয়ার্ডের সুকদেব স্কুল মোড় এলাকার কালাম বেপারির ছেলে। সে পাতারখাল মাছ ঘাটে কাজ করে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে স্থানীয় দিনমজুর ইসমাঈল, ফারুক, গুণী ও নোমানসহ আরও ৭/৮ জন পাতার খাল মাছ ঘাট মেঘনা নদীর তীরবর্তী এলাকায় জুয়া খেলছিল। এ সময় দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) স্বরুপ কান্তি পালের নেতৃত্বে পুলিশ কনস্টেবল রাসেল ও সজীব নোমানদের জুয়ার আসরে গিয়ে তাদেরকে ধাওয়া করে। এ সময় ফারুক, ইসমাইল, রুবেল ও নোমান পুলিশের ধাওয়া খেয়ে মেঘনা নদীতে পড়ে যায়। এদের মধ্যে ফারুক, ইসমাইল ও রুবেল সাঁতরে তীরে উঠে আসতে পারলেও নোমান পানিতে ডুবে যায়।

ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, বেশ কয়েকজন জুয়া খেলছিল। এ সময় পুলিশকে দেখে তারা দৌড়ে নদীতে ঝাপ দেয়। এরমধ্যে একজন উঠতে পারেনি। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত