ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় গণসমাবেশস্থল ও ঈদগাহ মাঠে নামাজ আদায় বিএনপির

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২২, ১৫:৪৬  
আপডেট :
 ২৫ নভেম্বর ২০২২, ১৫:৫৪

কুমিল্লায় গণসমাবেশস্থল ও ঈদগাহ মাঠে নামাজ আদায় বিএনপির
বিএনপি নেতাকর্মীদের নামাজ আদায়। ছবি: প্রতিনিধি
কুমিল্লা প্রতিনিধি

আগামীকাল শনিবার বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশ। সমাবেশে আগত বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনটি জুম্মার জামাত অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লার টাউনহল মাঠে দুইটি ও ঈদগাহ মাঠে একটি জামাত হয়েছে। নামাজের জামাত শেষে বিএনপির বিভিন্ন সমাবেশকে ঘিরে নিহত ও আহত নেতাকর্মীদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে। দোয়ায় অংশগ্রহণ করেছেন স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

জানা গেছে, টাউনহল মাঠের নামাজের ইমামতি শেষে দোয়া করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মাওলানা শাহ নেছারুল হক। দোয়া অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। তিনি বলেন, সমাবেশের মানুষের উপস্থিতি দেশবাসী দেখছে। এই সমাবেশের আয়োজন বিএনপির হলেও এখানে সাধারণ মানুষের উপস্থিতিই বেশি। সাধারণ মানুষ আর বসে থাকতে পারছে না। তেল, চাল থেকে শুরু করে কি আছে যেটার দাম বাড়েনি। মানুষ নিরুপায়। মানুষ অতিষ্ঠ, তাই মানুষ এত প্রতিবাদী হয়ে উঠেছে।

তিনি আরও বলেন, কুইক রেন্টালের নামে বিদ্যুৎখাত শেষ করেছে সরকার। শেয়ার বাজার শেষ করেছে। দেশের রিজার্ভ শেষ করেছে। দেশকে বাঁচাতে সাধারণ মানুষ এখন আমাদের সাথে যোগ দিচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরে ছাত্রদলকর্মী নয়ন হত্যার ঘটনায় পুলিশের বিরুদ্ধে আমাদের দায়ের করা মামলা নেয়া হয়নি। আমরা এগুলার ফাইল রেখেছি।

আরও পড়ুন: কুমিল্লায় এখনো বড় ধরনের বাধার সম্মুখীন হইনি: মোশাররফ

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত