ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

‘বিএনপি সমালোচনা ছাড়া কিছুই করতে পারে না’

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৫:০৫

‘বিএনপি সমালোচনা ছাড়া কিছুই করতে পারে না’
বক্তব্য রাখছেন মো. তাজুল ইসলাম এমপি। ছবি: প্রতিনিধি

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, বিএনপি এখন ছিনতাইকারী দলে পরিণত হয়েছে। তাই এ দল থেকে সবাইকে সাবধান হয়ে নিজেদের সম্পদ রক্ষায় সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

শনিবার দুপুরে মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার গোয়াল ঘুন্নী এলাকায় ফ্রি প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে এসে এ কথা বলেন মন্ত্রী।

সাবেক এমপি আলহাজ্ব নূর মোহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় তাজুল ইসলাম আরও বলেন, বিএনপি কথায় কথায় নির্বাচন বর্জন করে। নির্বাচনে না এসে ক্ষমতায় যেতে চায় এই দলটি। বিএনপির ধারণা আওয়ামী লীগের লোকেরা তাদের ভোট দিয়ে দিবেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি শুধু সমালোচনা করা ছাড়া আর কোন কিছুই করতে পারে না। তিনি বলেন, আওয়ামী লীগের উন্নয়নকে তো স্বীকৃতি দিবেন? এসময় তাজুল ইসলাম আওয়ামী লীগ ও বিএনপির শাসন আমলের উন্নয়নের তফাত তুলে ধরে বক্তব্য রাখেন।

উল্লেখ্য, যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে সারা দেশের ৬৩৪ জন ঠোঁট কাটা, তালু কাটা ও শরীরের বিভিন্ন অংশে পোড়া রোগীদের বিনা মূল্যে নেদারল্যান্ডের বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা প্লাষ্টিক সার্জারি কার্যক্রম চালাচ্ছেন। যা কিনা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চার ডিসেম্বর পর্যন্ত চলমান থাকবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত