ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

নিজ ঘরের খাটের নিচে কিশোরের মরদেহ

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২, ২২:২৩

নিজ ঘরের খাটের নিচে কিশোরের মরদেহ

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের বামনালী সায়েম পাড়া গ্রামের শাহজাহানের বাড়ির ঘরের খাটের নিচ থেকে তার ছেলে রাহুল হোসেনের (১২) লাশ উদ্ধার হয়েছে। মা সারজিনা বেগম গত শনিবার সন্ধ্যায় হাসপাতাল থেকে ফিরে ঘরের খাটের নিচে নিজে ছেলের লাশ দেখতে পান। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই লাশ উদ্ধার করে।

মৃতের চাচা রাহাজান আলী জানিয়েছেন, রাহুল স্থানীয় টাওরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। গত শনিবার সকাল ৯টার দিকে রাহুলকে বাড়িতে রেখে বোন রবিলা খাতুনকে নিয়ে তার মা ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাতে যান। সেখান থেকে আড়াইটার দিকে বাড়ি ফিরে ছেলে রাহুলকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘরের ভেতর বিছানা করার সময় দেখতে পান ছেলে রাহুল খাটের নিচে মৃত অবস্থায় পড়ে আছে। এরপর সারজিনা বেগম চিৎকার শুরু করেন।

লোকজন এসে খাটের নিচ থেকে রাহুলের লাশ উদ্ধার করে। গ্রামবাসী ঝিকরগাছা থানা পুলিশকে খবর দিলে গভীর রাতে শিশুটির লাশ উদ্ধার করে। তবে রাহুলের কিভাবে মৃত্যু হয়েছে তা পুলিশ নিশ্চিত করতে পারেননি। এমন কি তার পরিবারের লোকজনও বলতে পারছে না কিভাবে তার মৃত্যু হয়েছে। ছেলের মৃত্যুর ঘটনায় পরিবারের সকলেই বাকরুদ্ধ হয়ে পড়েছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

পুলিশ জানিয়েছে, মৃত রাহুলের মুখে ও দাঁতে রক্ত ও বাম হাতের কনুই এবং আঙ্গুলের ছোলা দাগ রয়েছে।

পুলিশ বলছে, ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। যশোর ২৫০ এ হাসপাতাল মর্গে তার লাশের ময়না তদন্ত হয়েছে। রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত