ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুর আওয়ামী লীগের সভাপতি ফিজার, সম্পাদক মিতা

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২২, ২১:০৪  
আপডেট :
 ২৮ নভেম্বর ২০২২, ২১:০৬

দিনাজপুর আওয়ামী লীগের সভাপতি ফিজার, সম্পাদক মিতা
সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি: প্রতিনিধি
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসাবে পুনরায় নির্বাচিত হয়েছেন সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। সাধারণ সম্পাদক হিসাবে আফতাফুজ্জামান মিতা নাম ঘোষণা করা হয়েছে।

সোমবার গোর এ শহীদ বড় ময়দানে জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রথম অধিবেশন শেষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন কমিটি ঘোষণা করেন।

কমিটির সহসভাপতি হিসাবে আজিজুল ইমান চৌধুরী ও অ্যাডভোকেট তহিদুল হক সরকার এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে শাহ ইয়াজদান মার্শল ও ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলের নাম ঘোষণা করা হয়।

২০১২ সালের ২৩ ডিসেম্বর দিনাজপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজারকে সভাপতি ও আজিজুল ইমাম চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এরপর ২০১৪ সালের ১৪ অক্টোবর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন তৎকালীন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

আগামী ২৫ ডিসেম্বরের আগেই পুর্ণাঙ্গা কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলের উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী শাহাজাহান খান এমপির। এ ছাড়া তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দেরও উপস্থিত থাকার কথা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/নুসরাত/আরকে

  • সর্বশেষ
  • পঠিত