ঢাকা, বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ০০:১০

গাজীপুরে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে অস্ত্র, মোবাইল সেট, নগদ টাকাসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত মধ্যরাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, মো. সেলিম হোসেন (৩০), মো. ইয়াছিন (২৮), উজ্জ্বল হোসেন (৩৫), সাইদুর রহমান (৩২), আ. আলিম (৩২), শাহীন মিয়া (৪৫)।

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান বলেন, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় বেশ কয়েকদিন ধরে ছিনতাই ডাকাতির ঘটনা ঘটে আসছিলো। গত ২৭ নভেম্বর ভোরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকায় স্থানীয় মনজুরুল হকের কাছে থাকা নগদ টাকা মোবাইল ফোনসহ মালামাল ডাকাতি করে নিয়ে যায় ডাকাত দল। পরে ওই দিনই দুপুরে মঞ্জুরুল হক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে গত রোববার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে ডাকাতদলের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি সিগন্যাল লাইট, একটি টর্চলাইট, একটি দা, একটি আগ্নেয় অস্ত্র শুটার পাইপগান, একটি করাত, ১৯টি মোবাইল ফোন, নগদ টাকা, দুটি ধারালো ছুরি, একটি চাকু, ৯০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। সোমবার দুপুরে ওই আসামিদের মামলা দিয়ে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে ।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত