ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

চাঁদপুরে আর্জেন্টিনার খেলা দেখা নিয়ে বন্ধুকে খুন

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ০০:৫১

চাঁদপুরে আর্জেন্টিনার খেলা দেখা নিয়ে বন্ধুকে খুন
প্রতীকী ছবি
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে আর্জেন্টিনার খেলা দেখাকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে বিরোধ তৈরি হয়। পরে মেহেদী হাসানকে (১৬) ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করেছে বন্ধু বরকত (২০)। তবে স্থানীয়দের সহায়তায় ছুরিসহ বরকতকে আটক করে পুলিশ।

সোমবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন বেপারী বাড়ি সামনে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পরপরই মেহেদীকে চাঁদপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহত মেহেদীর বাবা বাগাদী ইউনিয়নের কাঁচামালের ব্যবসায়ী হেলাল বেপারী। দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে মেহেদী সবার বড়। সে নানুপুর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

মেহেদীর বাবা জানায়, গত ২৬ নভেম্বর রাতে আমার ছেলে আর্জেন্টিনার খেলা দেখছিল। এ সময় আমার ছেলেকে খেলা নিয়ে বরকত মারধর করে। সেই ঘটনা নিয়ে সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে এলোপাথাড়ি বুকে আঘাত করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হাসপাতালের চিকিৎসক ডা. ওমর ফারুক সবুজ জানায়, হাসপাতালে নিয়ে আসার আগেই মেহেদী মারা যায়। তার বুকে তিনটি আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ জানান, এ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে ও অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত