ঢাকা, বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সাভারে চুরি হওয়া শিশু উদ্ধার হলো সিলেটে

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১২:৫২

সাভারে চুরি হওয়া শিশু উদ্ধার হলো সিলেটে
চুরি হওয়া শিশু। ছবি: সংগৃহীত
সাভার প্রতিনিধি

সাভার থেকে চুরি হওয়া ৫ মাসের শিশুকে ৪ দিন পর সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া শিশুর নাম সামাদ। সে মোন্নাফ খান ও নাজমা বেগমের সন্তান।

বুধবার (৩০ নভেম্বর) সকালে সাভার মডেল থানা পুলিশ সিলেট থেকে শিশুটিকে উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, রোববার (২৭ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে সাভার বাজার রোডের ডাচ-বাংলা ব্যাংকের পেছনে নুরন্নাহার চৌধুরীর বাসা থেকে শ্রমিক দম্পতি মোন্নাফ খান ও নাজমা বেগমের সন্তান চুরির ঘটনা ঘটে। সকাল ১১টা ৪৫ মিনিটে ওই বাড়ির সামনে একটি দোকানের সিসি ক্যামেরায় শিশু সামাদকে এক নারী দ্রুত নিয়ে যাওয়ার দৃশ্য ধরা পড়েছে। এ ঘটনার পরদিন সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন শিশুর বাবা মোন্নাফ খান।

তিনি আরও জানান, এ ঘটনায় এক আসামি তারমিম পলাতক, অপর দুই আসামিকে তিন দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গ্রেপ্তার শারমিন আরা ও আবদুল্লাহ রাজশাহী জেলার বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পৌরসভার বিনোদবাইদ এলাকার নূর নাহার চৌধুরীর ভাড়া বাসা থেকে চাকরি করেন মোন্নাফ খান ও নাজমা দম্পতি। গত ২৭ নভেম্বর ভোরে পাঁচ মাস বয়সী শিশু সন্তানকে প্রতিদিনের মতো তার নানি জামেনা খাতুনের কাছে রেখে তারা কর্মস্থলে যান। দুপুর পৌনে ১২টার দিকে ওই শিশুকে পাশের কক্ষের ভাড়াটিয়া তারমিম আক্তার মিমের কাছে রেখে কাপড় ধুতে যায় তার নানি। এই সুযোগে প্রতিবেশী তারমিম আক্তার শিশুটিকে নিয়ে পালিয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত