ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ছুরিকাঘাতে আহত বগুড়া মেডিকেলের শিক্ষার্থীর মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১৭:১৯  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২২, ১৮:৩৭

ছুরিকাঘাতে আহত বগুড়া মেডিকেলের শিক্ষার্থীর মৃত্যু
নিহত মেহেরাজ হোসেন ফাহিম। সংগৃহীত ছবি

বগুড়ার ভাজা-পোড়ার দোকানির ছুরিকাঘাতে আহত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) সেই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে শজিমেকের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এদিন সকাল সাড়ে ৮টায় ঢাকা এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মেহেরাজ হোসেন ফাহিম শজিমেকের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও চাঁদপুরের ফরিদগঞ্জের বাসিন্দা ছিলেন।

গত ২৩ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মেহেরাজ হোসেন ফাহিম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালের সামনে ফরিদের ভাজা-পোড়ার দোকানে নাস্তা খেতে যান। আলুর চপে ময়লা থাকা নিয়ে ফরিদের সাথে ফাহিমের কথা কাটাকাটি হয়। তর্কের এক পর্যায়ে ফরিদের ছেলে শাকিল তার হাতে থাকা পেঁয়াজ কাটার ছুরি দিয়ে ফাহিমকে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

এ ঘটনায় ওইদিন রাতেই মেডিকেল কলেজের শিক্ষার্থীরা হাসপাতালের সামনে সড়ক অবরোধ করে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। পুলিশ এসে অভিযুক্তদের গ্রেপ্তারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা সড়ক থেকে অবরোধ তুলে নেন।

পরে পুলিশ এ ঘটনায় জড়িত বাবা-ছেলেকে গ্রেপ্তার করে। শজিমেকের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল বলেন, ফাহিমের পেটে ছুরিকাঘাত করা হয়। এতে তার পেটের ভেতরে বেশ ক্ষতিগ্রস্ত হয়। তার অবস্থার অবনতি হলে ২৮ নভেম্বর ঢাকার এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত্যু হয়।

বগুড়া সদর সার্কেল ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, প্রধান দুই আসামি বাবা-ছেলেকে ঘটনার রাতেই গ্রেপ্তার করা হয়েছে। আসামিরা এখনও জেলহাজতে। তাদের বিরুদ্ধে করা মামলা এখন হত্যা মামলা হিসেবে রেকর্ড হবে।

বাংলাদেশ জার্নাল/নুসরাত/আরকে

  • সর্বশেষ
  • পঠিত