ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

মির্জা আব্বাসের বাড়ি ঘিরে রাখার অভিযোগ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২, ১৩:০৫  
আপডেট :
 ০৫ ডিসেম্বর ২০২২, ১৬:৫৩

মির্জা আব্বাসের বাড়ি ঘিরে রাখার অভিযোগ
মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসা ঘিরে রেখেছে পুলিশ। ছবি: বাংলাদেশ জার্নাল
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসা পুলিশ ঘিরে রেখেছে বলে দাবি করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস।

সোমবার সকালে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি ও মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস তাদের বাড়ি ঘেরাওয়ের দাবি জানান। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করেছেন।

আজ সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রেস ব্রিফিং করার কথা ছিল মির্জা আব্বাসের।

এর আগে শনিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় প্রবেশের রাস্তায় চেকপোস্ট বসিয়েছে পুলিশ। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এই তথ্য নিশ্চিত করে বলেন, হঠাৎ করে রাত সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের ৭৯ নম্বর রোডের ১ নম্বর বাসভবনে (ফিরোজায়) অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং এই সড়কের দুই পাশেই চেকপোস্ট বসানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশের ডাক দিয়েছে বিএনপি। তারা নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ করতে চান। তবে পুলিশ ২৬টি শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দিয়েছে।

সমাবেশকে সামনে রেখে রাজধানীতে ব্যাপকভাবে ধরপাকড় চলছে বলে অভিযোগ করছে বিএনপি। রাজশাহীর গণসমাবেশ থেকে ঢাকায় ফেরার পথে আমিন বাজার থেকে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার। পরে এক মামলায় টুকুকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত