ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

অবসরে যাচ্ছেন পুলিশের ৯ কর্মকর্তা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২২, ১৭:৫৩

অবসরে যাচ্ছেন পুলিশের ৯ কর্মকর্তা
ফাইল ফটো

পুলিশের নয় কর্মকর্তা সরকারি চাকরি থেকে অবসরে যাচ্ছেন। তাদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার ও সহাকারী পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন। আটজন চলতি মাসে ও একজন জানুয়ারি মাসে অবসরে যাচ্ছেন।

রোববার ও সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব (চলতি দায়িত্বে) সিরাজাম মুনিরা স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, বয়স ৫৯ বছর পূর্ণ হওয়ায় সরকারি চাকরি আইন, ২০১৮ (২০১৮ সনের ৫৭ নং আইন)-এর ধারা ৪৩(১)(ক) অনুযায়ী চাকরি থেকে অবসর দেয়া হলো। বিধি অনুযায়ী তারা অবসর ও অবসরোত্তর ছুটিকালীন সুবিধা পাবেন।

অবসরে যাওয়া কর্মকর্তারা হলেন, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. বেল্লাল হোসেন মল্লিক, খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল কাদের বেগ, ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার প্রশান্ত কুমার দে, নওগাঁ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার অসিত কুমার ঘোষ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. হাফিজ মাহমুদ, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিছুর রহমান, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. শহীদুল ইসলাম খান এবং বরিশাল ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার সুকুমার রায়।

বাংলাদেশ জার্নাল/সুজন/আরকে

  • সর্বশেষ
  • পঠিত