ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগের জনসভা: সাভারে প্রশাসনের কড়া নিরাপত্তা

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২২, ১৫:৪৪  
আপডেট :
 ১০ ডিসেম্বর ২০২২, ১৬:৩৯

আওয়ামী লীগের জনসভা: সাভারে প্রশাসনের কড়া নিরাপত্তা
আইনশৃঙ্খলা বাহিনী। ছবি: প্রতিনিধি

সাভারের রেডিও কলোনি মাঠে আওয়ামী লীগের জনসভাকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েনের পাশাপাশি তাদেরকে সতর্ক অবস্থানে রাখা হয়েছে। বিএনপির ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে এই সভা ডাকে বাংলাদেশ আওয়ামী লীগ।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে জনসভার মাঠ পরিদর্শনে এসে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অপস ও ট্রাফিক) আব্দুল্লাহ হিল কাফি।

এদিকে সকাল থেকে সাভারের মহাসড়কের বিভিন্ন স্থানে পুলিশের ব্যাপক তৎপরতা দেখা গেছে। এছাড়া জনসভা এলাকার চারপাশে পুলিশ সদস্যসহ র‌্যাব ও সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সরব উপস্থিতি রয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অপস ও ট্রাফিক) আব্দুল্লাহ হিল কাফি বলেন, আজ দুটি বড় রাজনৈতিক দলের কর্মসূচি আছে। ঢাকায় বিএনপির একটি কর্মসূচি ও সাভারে আওয়ামী লীগের উদ্যোগে আরও একটি জনসভা। দুটি দলের নেতাকর্মীদের মধ্যে কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, কেউ যাতে সন্ত্রাস বা নৈরাজ্য সৃষ্টি করার সুযোগ না পায়, সেই লক্ষ্যে বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের চেকপোস্ট কার্যক্রম চলছে। ব্লক অভিযান চলছে। সার্বিকভাবে সাভার অঞ্চলটি আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। এখানে আমরা কোনও নৈরাজ্য বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেব না।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত