ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

সিরাজগঞ্জে ভাসুরের ছুরিকাঘাতে বৃদ্ধার মৃত্যু

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২২, ০৫:১৫

সিরাজগঞ্জে ভাসুরের ছুরিকাঘাতে বৃদ্ধার মৃত্যু
প্রতীকি ছবি

সিরাজগঞ্জের কামারখন্দে ভাসুরের ছুরিকাঘাতে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম পারভীন বেগম (৬৫)। এ ঘটনায় ভাসুর তারা সরকারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা সংঘটিত হয়। নিহত নারী ওই গ্রামের চাঁদ আলী সরকারের স্ত্রী।

নিহত পারভীনের পুত্রবধূ খুশি খাতুন জানান, পারিবারিক একটি ঘটনার মীমাংসার জন্য মঙ্গলবার শালিস বৈঠক বসে। এ সময় উভয়পক্ষের সমঝোতায় বিষয়টি মীমাংসা করা হয়। বৈঠক শেষে হঠাৎ আমার বড় চাচা শ্বশুর তারা সরকার নিজের কাছে থাকা ধারালো ছুরি দ্বারা পারভীন বেগমের বুকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে, তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে রেফার্ড করে। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে ওই হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, একটি ঘটনার শালিস বৈঠকে মীমাংসা শেষে পূর্ব শত্রুতার জের ধরে পারভীনের ভাসুর তারা সরকার তাকে ছুরিকাঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় তারা সরকারকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত