ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

‘পুলিশ স্টিকার’ লাগিয়ে গরু চুরি, দুইজনকে গণধোলাই

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ১৮:০৪

‘পুলিশ স্টিকার’ লাগিয়ে গরু চুরি, দুইজনকে গণধোলাই
গণধোলাইয়ের শিকার দুই যুবক। ছবি: প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকায় প্রাইভেট কারে পুলিশের স্টিকার লাগিয়ে গরু চুরি করে পালানোর সময় দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বুধবার বিষয়টি নিশ্চিত করেন সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহামেদ। এরআগে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত যুবকের নাম শাওন দাশ (২২) ও আমির হোসেন (১৯)।

জানা যায়, বুধবার ভোররাতে পুলিশের স্টিকার লাগানো একটি প্রাইভেট কারের পেছনে গরুর বাছুর চুরি করে পালানোর সময় এলাকাবাসী হাতেনাতে দুইজনকে আটক করে গণধোলাই দেয়। গণধোলাই শেষে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে দুই চোরকে উদ্ধার করে নিয়ে যায়। এসময় তাদের সঙ্গে থাকা আরও দুই জন পালিয়ে যায়।

মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান এস এস রেজাউল করিম জানান, পুলিশের স্টিকার লাগিয়ে রাতে গরু চুরি করতে এসেছিল ৪-৫ জনের একটি দল। স্থানীয়রা টের পেয়ে তাদের ধরার চেষ্টা করে। এর মধ্যে তিনজন পালিয়ে গেলেও দুইজনকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

ওসি তোফায়েল আহামেদ বলেন, গরুর বাছুর চুরি করে পালানোর সময় স্থানীয় লোকজন দুইজনকে গণধোলাই দেয়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে। তাদের সঙ্গে থাকা পুলিশ স্টিকার লাগানো চট্ট মেট্রো-খ ১১-০০৮০ নাম্বারের গাড়িটি জব্দ করা হয়েছে। তারা পেশাদার চোর, তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত