ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

রাস্তার পাশে পড়েছিল যুবকের মরদেহ

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৭:৫৪  
আপডেট :
 ২১ জানুয়ারি ২০২৩, ১৭:৫৮

রাস্তার পাশে পড়েছিল যুবকের মরদেহ
পুলিশ যুবকের মরদেহ উদ্ধার করে। ছবি: প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার সিডিএ আবাসিক এলাকায় রাস্তার পাশে পড়েছিল এক যুবকের মরদেহ। শনিবার সাড়ে ১১টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়। তার পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

নিহত এ যুবকের নাম মোহাম্মদ কায়েস (৩৩)। তিনি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে কৈয়গ্রাম এলাকার আবু তাহেরের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২১ জানুয়ারি) সকাল ১০টার দিকে পথচারীরা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করেন। এসময় নিহতের শরীরে ১১টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, সিডিএ আবাসিক এলাকায় রাস্তার পাশে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে শনাক্ত করে মরদেহটি পটিয়ার এক যুবকের। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। তবে ওই যুবকের পেটে ছুরিকাঘাতের চিহ্ন দেখে ধারণা করা যাচ্ছে তাকে কেউ খুন করে রাস্তায় ফেলে গেছে।

তিনি বলেন, নিহতের বাবা আমাদের জানিয়েছেন, কায়েস একসময় বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থার সোর্স হিসেবে কাজ করত।

নিহতের স্ত্রী শাহনাজ আতকার বলেন, শুক্রবার দুপুর ২টার পর ভাত খেয়ে বাসা থেকে বের হন কায়েস। সর্বশেষ রাত নয়টার পর তার সাথে কথা হলে কায়েস বলেন, বাসার জন্য কিছু আনতে হবে কি না। আমি বলেছিলাম, বাসায় চাল তরকারি কিছুই নেই।

কায়েস পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন জানিয়ে স্ত্রী শাহনাজ আকতার বলেন, তিনি কোতোয়ালী থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তাকে বাসা থেকে এসে তারা ডেকে নিতেন। তাকে কোতোয়ালী থানার সবাই চিনেন।

শাহনাজ বলেন, আমার স্বামীর সাথে এলাকায় কারও কোনো শত্রুতা ছিল না। কিন্তু শহরে ছিল। বেশ কিছু দিন আগে তার মোবাইলে একটা ফোন আসলে তাকে মেরে ফেলার হুমকি দেয় কে বা কারা।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত