ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

পুলিশের এসআইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ১৮:১৫

পুলিশের এসআইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ
পুলিশের এসআইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ । প্রতিকী ছবি।

পটুয়াখালীর দশমিনায় এক এসআইয়ের বিরুদ্ধে জমি দখলের চেষ্টা ও প্রভাব বিস্তার করে হয়রানির অভিযোগ উঠেছে। অভিযুক্ত এসআইয়ের নাম মো. বেলায়েত হোসেন। তিনি পিরোজপুর জেলায় ডিএসবিতে কর্মরত আছেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে উপজেলা সদরের ডাকবাংলো অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন করেছেন মো. খলিলুর রহমান সিকদার নামে এক ভুক্তভোগী।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, পিরোজপুর জেলায় ডিএসবিতে কর্মরত এসআই মো. বেলায়েত হোসেন দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মৃত আবদুল সোবাহান সিকদারের ছেলে মো. খলিলুর রহমান সিকদারের ৬৯৬ দাগের সাড়ে ২৩ শতাংশ জমি ভুয়া দলিল করে নিজের দাবি করেন। এ নিয়ে ওই এসআইয়ের কেনা জমির মালিক দাবি করা পক্ষের সঙ্গে খলিলুর রহমান সিকদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

জমি সংক্রান্ত বিষয় নিয়ে খলিলুর রহমান মামলা করলে এসআই বেলায়েত তাকে নানাভাবে হয়রানি করেন এবং বারবার প্রভাব বিস্তার করে মিথ্যা প্রতিবেদন আদালতে দাখিল করাচ্ছেন।

অভিযোগের বিষয় এসআই বেলায়েত হোসেন বলেন, অভিযোগ সত্য নয়। তিনি ১০ বছর আগে জমি ক্রয় করেছেন। জমি তার দখলে আছে। তিনি কাউকে হয়রানি করছেন না। বরং তাকেই হয়রানি করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত