ঢাকা, শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ১৮:৪১

বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত। প্রতিকী ছবি।
বগুড়া প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় খলিলুর রহমান (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় তার ছেলে মমেত হাসান গুরুতর আহত হয়েছে স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছে। উপজেলার সাজাপুর ঢাকা-রংপুর মহাসড়কে মঙ্গলবার দুপুরে এই দূর্ঘটনা ঘটে। নিহত খলিলুর রহমান বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও সাবেক ব্যাংক কর্মকর্তা এবং সদরের উলিপুর পল্লী মঙ্গল এলাকার বাসিন্দা।

জানা যায়, খলিলুর রহমান ছেলে মমেতকে নিয়ে মোটরসাইকেলযোগে দ্বিতীয় বাইপাস দিয়ে পল্লীমঙ্গল নিজ বাড়ীতে দিকে যাওয়ার সময় পথিমধ্যে সাজাপুর এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে একটি পাম্পের সামনে অজ্ঞাত ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমানের মৃত্যু হয় এবং খলিলুরের ছেলে মমেত গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত মমেতকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন এ প্রতিবেদক-কে বলেন, খলিল ও তার ছেলে মোটরসাইকেল যোগে বাড়ীতে ফেরার পথে এই সড়ক দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই খলিল নিহত হয় ও তার ছেলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তার আহত ছেলেকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করিয়েছে। খলিলের লাশও ময়নাতদন্তের জন্য শজিমেক মর্গে রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত