ঢাকা, শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধে দুইজনকে কুপিয়ে হত্যা

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৩, ২০:১০

ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধে দুইজনকে কুপিয়ে হত্যা
দুই পক্ষের সংর্ঘষে দুইজন নিহত হয়। ছবি: প্রতিনিধি
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি দখলের বিরোধ নিয়ে দুই পক্ষের সংর্ঘষে মনোয়ার হোসেন মিম (২৪) ও রাকিব হোসেন (২৩) নামের এক যুবককে গলা ও পিঠে ছুরির আঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে আরও ৮ জন আহত হয়েছেন।

বুধবার সকাল ১০টার দিকে পৌরশহরের খোদাদপুর চারমাথা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনোয়ার হোসেন মিম ঘোড়াঘাট পৌরশহরের খোদাদপুর চারমাথা এলাকার হায়দার আলীর ছেলে এবং রাকিব হোসেন একই এলাকার ইসমাঈল হোসেনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে থানা পুলিশ জানায়, ঘোড়াঘাটের খোদদাতপুর এলাকার হায়দার আলীর সঙ্গে একই এলাকার ওমর আলীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় উভয় পরিবারের মধ্যে ধারালো অস্ত্র নিয়ে জমি দখল নিয়ে সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে ওমর আলীর পরিবারের লোকজন হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেনের পিঠে ছুরি দিয়ে আঘাত করে এবং রাকিবের গলায় ছুরির আঘাত করে। এতে ঘটনাস্থলেই মনোয়ার হোসেন মিম মারা যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু হাসান কবির জানান, ‘জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে দুইজন মারা গেছেন। এঘটনায় বেশ কয়েক জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আসামিদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত