ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

তরুণীকে অপহরণের চেষ্টা, সাবেক প্রেমিকসহ গ্রেপ্তার ৪

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ১০:৪০

তরুণীকে অপহরণের চেষ্টা, সাবেক প্রেমিকসহ গ্রেপ্তার ৪
ছবি- প্রতিনিধি

জয়পুরহাট পৌর শহরের পাঁচুর মোড় এলাকায় প্রাইভেটকারে করে এক তরুণীকে (১৮) অপহরণের সময় সাবেক প্রেমিকসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। বুধবার রাতে সাংবাদিকদের এ তথ্য জানায় র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, লালমনিরহাট জেলার পঞ্চগ্রাম খন্ডিকরপাড়ার ফয়জার রহমানের ছেলে আব্দুল্লাহ আল মাসুম (২২), শিবরাম গ্রামের আলম মিয়ার ছেলে ওবায়দুল ইসলাম, সাদেক নগর গ্রামের মো. ইসলামের ছেলে মইনুল হক ও একই গ্রামের আমিনুল ইসলামের ছেলে সোহেল রানা।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, বুধবার ওই মেয়ে শপিং করার জন্য পাঁচবিবি থেকে জয়পুরহাট শহরের পাঁচুর মোড় এলাকায় আসেন। অন্যদিকে তার সাবেক প্রেমিক আব্দুল্লাহ আল মাসুমসহ আরও তিনজন একটি প্রাইভেট কার ভাড়া নিয়ে তাকে বিয়ের উদ্দেশ্যে অপহরণ করতে আসে।

একপর্যায়ে তারা ওই মেয়েকে জোর করে প্রাইভেটকারে উঠানোর চেষ্টা করে। ঘটনাস্থলটি র‍্যাব ক্যাম্প থেকে একটু দূরে হওয়ায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ৬ জন দায়িত্বরত এফএস সদস্য পাম্পে বাইকের জ্বালানি তেল নিতে যাওয়ার সময় বিষয়টি লক্ষ করে। এসময় অধিনায়ককে বিষয়টি অবহিত করলে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের আভিযানিক একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে অপহরণকারী চক্রের মূলহোতাসহ ৪ সদস্যকে আটক ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে আসামিদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত