ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

কুড়িগ্রামে শিক্ষক পেটানোর মামলায় এক আসামি গ্রেপ্তার

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ১৩:৪৬

কুড়িগ্রামে শিক্ষক পেটানোর মামলায় এক আসামি গ্রেপ্তার
গ্রেপ্তার হওয়া ব্যক্তি। ছবি: সংগৃহীত

কুড়িগ্রামে সেই শিক্ষক পেটানোর মামলায় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সরকারি উচ্চ বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক মো. আব্দুল হাই সিদ্দিকীকে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, সিসিটিভির ফুটেজ দেখে আসামি নূর মোহাম্মদ সাবিরি লিটনকে শনাক্ত করে পুলিশ পুরাতন স্টেশন পাড়া থেকে বুধবার রাতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার নূর মোহাম্মদ সাবিরি লিটন কুড়িগ্রাম পৌরসভার ভুয়াতিপাড়া এলাকার আব্দুর সাবের মিয়ার ছেলে।

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের জ্যেষ্ঠ সহকারী শিক্ষক মো. আব্দুল হাই সিদ্দিকীকে রোববার বেলা ১২টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে মারধর করা হয়। পরে ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক কুড়িগ্রাম সদর থানায় দলবদ্ধ হয়ে সরকারি কাজে বাধাদান, সরকারি কর্মচারীকে আঘাত ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে মামলা করেন। মামলায় কুড়িগ্রাম জেলা বিএনপির সহছাত্র বিষয়ক সম্পাদক এবং কুড়িগ্রাম জেলা শহরের মোল্লাপাড়ার ব্যবসায়ী আব্দুল আজিজের ছেলে মো. মাসুদ রানা (৪৮), তার সহযোগী ফরিদুজ্জামান মণ্ডল রুমন মিয়া (৩৫), আমিনুল ইসলাম (৩৯) ও আলতাফুর রহমান বিদ্যুৎ (৪০) এর নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আর কয়েকজনকে আসামি করা হয়।

ওসি মো. শাহরিয়ার আরও জানান, ওই শিক্ষক জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেন। মামলার বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

উল্লেখ্য, কুড়িগ্রাম বিএনপির সহছাত্র বিষয়ক সম্পাদক এবং জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ে ভর্তির বিষয়ে তথ্য নিতে এসে এক পর্যায়ে শিক্ষক আব্দুল হাই সিদ্দিকীর উপর চড়াও হয়ে তাকে মারধর করেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত