ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

বিএনপি নেতা খোকনের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ০৯:৫১

বিএনপি নেতা খোকনের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ
ছবি - সংগৃহীত

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকনের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে সদর উপজেলার চিনিসপুরে এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রায়হান বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নিভিয়ে ফেলে।

জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিতে পদ না পাওয়া নেতারা খোকনের বাড়িতে আগুন লাগিয়েছে বলে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করেন।

জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে ছাত্রদলের পদবঞ্চিত নেতারা নরসিংদী শহরের উপজেলা মোড় থেকে একটি মশাল মিছিল বের করে। এ সময় তারা খায়রুল কবির খোকন ও পদ পাওয়া নেতাদের বিরুদ্ধে শ্লোগান দেন। মিছিল থেকে চিনিসপুরে বিএনপি কার্যালয়ের নিচতলায় আগুন ধরিয়ে দেয়া হয়। আগুনে পুড়ে যায় ঘরের ভেতরের শতাধিক চেয়ার। তবে, বাসভবনে সে সময় কেউ না থাকায়, কোনো হতাহতের ঘটনা ঘটেনি। একই ভবনের দোতলায় খায়রুল কবির খোকনের বাসভবন।

ছিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি ও অব্যাহতিপ্রাপ্ত নেতা মেহেদী হাসান রিফাতকে সাধারণ সম্পাদক ঘোষণা করে বৃহস্পতিবার নরসিংদী জেলা ছাত্রদলের ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের সই করা এক প্রেস রিলিজের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি গঠনের পর পদবঞ্চিত নেতারা খোকনের বাড়িতে অগ্নিসংযোগ করেছে বলে বিএনপির নেতাদের ধারণা।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কাশেম ভূঁইয়া বলেন, কে বা কারা মশাল মিছিল নিয়ে গিয়ে বাসভবনের নীচতলায় অগ্নিসংযোগ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত