ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

তত্ত্বাবধায়ক সরকার ইস্যু মৃত: শিক্ষামন্ত্রী

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৮:৩৩  
আপডেট :
 ২৮ জানুয়ারি ২০২৩, ১৮:৩৯

তত্ত্বাবধায়ক সরকার ইস্যু মৃত: শিক্ষামন্ত্রী
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ছবি: সংগৃহীত

তত্ত্বাবধায়ক সরকার ইস্যুটা এখন পুরোপুরি মৃত। আর এই মৃত ইস্যু নিয়ে বিএনপি রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, যে কোন রাজনৈতিক দলের কর্মসূচি দেওয়ার অধিকার আছে। কিন্তু যেই ইস্যু মৃত, তা নিয়ে রাস্তায় নামতে চেষ্টা করা কতটা সঠিক কাজ এটাও তাদের ভেবে দেখতে হবে। তত্ত্বাবধায়ক সরকার ইস্যুটা পুরোপুরি মৃত এবং তা বহু দিন ধরেই মৃত।

শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকারটাকে বিতর্কিত করে পঁচিয়ে ফেলেছে বিএনপি। তাছাড়া স্বার্থ হাসিলের জন্য বিচারপতিদের বয়স বাড়িয়ে তত্ত্বাবধায়ক সরকার তৈরি করে বিএনপি নিজেরাই ক্ষমতায় বসতে চেয়েছিল। তত্ত্বাবধায়ক ইস্যু সর্বোচ্চ আদালত এবং জনগণ দ্বারাও প্রত্যাখ্যাত হয়েছে।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবি তোলা একেবারেই অনৈতিক ও অযৌক্তিক। বিএনপির অতীতের রেকর্ড খারাপ, নিকট অতীতের রেকর্ডও খারাপ। মানুষের কাছে তাদের কোন স্থান নেই। যেহেতু তাদের আর কোন ইস্যু নেই তাই তারা মরিয়া হয়ে যেকোন ইস্যু দাঁড় করানোর চেষ্টা করছে।

দীপু মনি বলেন, আওয়ামী লীগ সরকার প্রতিবন্ধী ও অসহায়দের জন্য ভাতা চালু করেছে। এখন প্রতিবন্ধী মানুষ ভাতা পাচ্ছে এবং নানা সুযোগ-সুবিধা ভোগ করছেন।

অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন গরিব ও অসহায় নারী-পুরুষের হাতে শীতবস্ত্র তুলে দেন অতিথিবৃন্দ। এ সময় চাঁদপুর জেলা জজকোর্টের পিপি অ্যাডভোকেট রনজিত রায় চৌধুরী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত