ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ০৮:২১

ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত
দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল। ছবি: সংগৃহীত

সাতক্ষীরার শ্যামনগরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মেহেদী হাসান বাবু (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অলিউর রহমান (২৪) নামের আরও এক যুবক।

শনিবার রাত ৯টায় ধানখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান রমজাননগর ইউনিয়নের কালিঞ্চী গ্রামের মাজেদ গাজী ও সাবেক ইউপি সদস্য আকলিমা বেগমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি একপাশে দাঁড়িয়ে ধানক্ষেত থেকে ধান উঠাচ্ছিল। এসময় মেহেদী হাসান মুন্সিগঞ্জ থেকে শ্যামনগরের দিকে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। অন্ধকারে আলো কম থাকায় ট্রাকটি তিনি দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেন। ঘটনাস্থলেই মেহেদী হাসান মারা যান। এসময় আরোহী অলিউর রহমান (২৪) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক অলিউর রহমানকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

নিহত ব্যক্তির স্বজন আব্দুল্লাহ তরফদার জানান, নিহত মেহেদী হাসান শ্যামনগর সেটেলমেন্ট অফিসে চাকরি করতেন। এ ব্যাপারে থানায় মামলা করা হবে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, ট্রাক ও দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি
  • সর্বশেষ
  • পঠিত