ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সারদা পুলিশ একাডেমিতে প্রধানমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১১:০৪  
আপডেট :
 ২৯ জানুয়ারি ২০২৩, ১২:২৬

সারদা পুলিশ একাডেমিতে প্রধানমন্ত্রী
সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকাল পৌনে ১০টার দিকে সেখানে পৌঁছান তিনি।

পরে সকাল ১১টার পর রাজশাহী পৌঁছে প্রধানমন্ত্রী সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দেন।

আজ দুপুরে মহানগরীর মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে রাজশাহীজুড়ে সাজ সাজ রব বিরাজ করছে। এ ছাড়া মাদ্রাসা মাঠের চারপাশে সাজসজ্জা ছাড়াও তৈরি রয়েছে মঞ্চ।

দীর্ঘ পাঁচ বছর পর রাজশাহীতে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জনসভা থেকে আগামী নির্বাচনের জন্য ভোট চাইবেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে রাজশাহীতে ৩২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

দলীয় সূত্রে জানা গেছে, যশোর, চট্টগ্রাম ও কক্সবাজারের পরে রাজশাহীতে আওয়ামী লীগের চতুর্থ নির্বাচনী জনসভা এটি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাদরে বরণ করতে রাজশাহী মহানগরীকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। সর্বত্র শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার-ফেস্টুন। এসব ব্যানারে সরকারের উন্নয়নচিত্র ফুটিয়ে তোলা হয়েছে।

এর আগে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফরে এসে এ মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর এ সফরকে সফল করতে সেখানে আগে থেকেই অবস্থান করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় একাধিক নেতা। দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ শনিবার স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর সফরের বিষয়ে বিস্তারিত তুলে ধরতে সংবাদ সম্মেলন করেন। তথ্যমন্ত্রী জানান, প্রধানমন্ত্রীর এ জনসভায় বিপুল পরিমাণ মানুষ অংশ নেবে। শহরজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত